ভরসন্ধ্যায় চলল গুলি, মৃত এলাকাবাসী


বুধবার ভরসন্ধ্যায় আতঙ্কে কেঁপে উঠলেন এলাকাবাসী। শীতের সন্ধ্যায় যখন সবাই দরজা-জানালা বন্ধ করে ভিতরে রয়েছেন, তখন আচমকা গুলির শব্দে কেঁপে ওঠে গোটা এলাকার। সবাই তড়িঘড়ি বাইরে বেরিয়ে এসে দেখেন গুলির আঘাতে লুটিয়ে পড়েছেন এলাকারই এক ব্যক্তি। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেছেন।
উত্তর দিনাজপুরের রায়গঞ্জ শহরের ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যাক্তির নাম দীনেশ সাহা। এদিন সন্ধ্যায় তাঁকে রাস্তার মধ্যে আচকা গুলি করে দুষ্কৃতীরা। রায়গঞ্জের ৫ নম্বর ওয়ার্ডের তুলসীতলা এলাকার ঘটনা। রাস্তায় রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। প্রতিবেশীরা খবর দিলে ঘটনাস্থলে যায় পুলিশ।

গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থলে যায় রায়গঞ্জ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সহ উচ্চপদস্থ পুলিশ কর্তারা। শহরের নিরাপত্তা নিয়ে উঠেছে প্রশ্ন।
দীনেশ বাবুর এক প্রতিবেশী জানান, পাড়ায় তেমন কোনও গণ্ডগোল হয়নি কখনও। সন্ধ্যা হলে আলোয় ভরে যায় গোটা পাড়া। তারপরও কীভাবে এমন ঘটনা ঘটল, তা ভেবে অবাক হয়ে যাচ্ছেন। ওই ব্যক্তির সঙ্গে কারও কোনও শত্রুতা ছিল না বলেই জানিয়েছেন ওই প্রতিবেশী।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *